এখন বুঝতে পারছি, পরিবর্তনে চেঞ্জ হয়েছে। আমাদের ব্যাড লাকটাই খারাপ।


চিলড্রেনদের শিশু মৃত্যু!!! ভাবা যায়!


আচ্ছা, দেড় হাজার কিলোগ্রাম, মিনিমাম কি?


আমার বন্ধুরা এতো ভালো, যে আমার প্রলাপকেও কবিতা ভাবে। ধন্য আমি!


ঝারি করা আর্ট; নইলে মেয়েরাও যে ঝারি করে সবাই জানতো।হুহ!


প্রেম এ হাবুডুবু খায় কেন বুঝিনা, সাঁতার শিখে নিলেই হয়!


একটাও গয়না নেই আমার। চিন্তা কোরনা বন্ধু, তোমার চাপ নেই


সেদিন খুব বৃষ্টি হচ্ছিল। আমি ভিজেছি, আপনি?


একটা খারাপ মেয়ে তত খারাপ নয় যত খারাপ একটা ভালোছেলে, এতোদিনের বিশ্বাস, দিদি উলটে দিলো!


অন্ধকারের ও একটা নিজস্ব আলো আছে, খেয়াল করে দেখো।


আমি হিমু হলে চাঁদনী রাতে মাঠে শুয়ে জ্যোতস্না খেতাম।


আমার এই আকাশ কে খোচা মারা বাড়িতে জ্যোতস্না লুকিয়ে উঁকি দেয়।


নষ্ট মেয়ের গায়ে কেমন স্পষ্টবাদী গন্ধ।


আজ টেডি ডে। বর বলেছে পোলার বিয়ার এনে দেবে; জ্যান্ত।


ভাবছি, বেড়াতে যাবো কিন্তু কোথায়? সস্তার মধ্যে সুইতজারল্যান্ড আছে; দেখি কোথায় যাই।


আশায় চাষা রা যে আর বাঁচতে পারছে না।


রোজ রক্তের জন্য নয় একদিন গোলাপের জন্য ও লড়াই দরকার।


কি ছিলো কে জানে! কি আছে তা জানি।


একদিন সাথে হেঁটেছিলাম বলেই কি আজ আলাদা পথের পথিক, আমরা?

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

